সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১ আশ্বিন ১৪২৯
তথ্য প্রযুক্তিতে দক্ষ জনবল গড়তে এগিয়ে এলো স্টেপ অ্যাহেড বাংলাদেশ
নিজস্ব প্রতিবেদক ।। পদক্ষেপনিউজ
Published : Wednesday, 5 January, 2022 at 8:57 PM, Count : 143
তথ্য প্রযুক্তিতে দক্ষ জনবল গড়তে এগিয়ে এলো স্টেপ অ্যাহেড বাংলাদেশ

তথ্য প্রযুক্তিতে দক্ষ জনবল গড়া ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে শিশু-কিশোরদের স্বেচ্ছাসেবী সংগঠন স্টেপ অ্যাহেড বাংলাদেশ (Step Ahead Bangladesh) এবং আইওএম (আইটি অ্যান্ড এডুকেশন)- IOM  Learning (IT & Education) এর আয়োজনে মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌরসভা মিলনায়তনে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্স উদ্বোধন করা হয়।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ বুধবার সকালে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সরকারি কলেজের সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টু, কুলাউড়া উপজেলার সহকারি প্রোগ্রামার সেলিম বাবু, সফি আহমদ চৌধুরী জুয়েল।

অতিথিগণ তাদের বক্তব্যে স্টেপ অ্যাহেড বাংলাদেশ (Step Ahead Bangladesh)-এর এ ধরনের সমাজ সেবামূলক মানবিক ও মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্টেপ অ্যাহেড বাংলাদেশ-এর পক্ষে ওয়াসিক আহনাফ চৌধুরী, আদিব আহনাফ চৌধুরী এবং IOM Learning এর শাকিল চৌধুরী।

উল্লেখ্য, স্কুলের শিশু-কিশোরদের নিজেদের গড়া স্বেচ্ছাসেবী সংগঠন স্টেপ অ্যাহেড বাংলাদেশ সমাজে পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তার জন্য বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলায় এবারই প্রথম স্টেপ অ্যাহেড বাংলাদেশ-এর আয়োজনে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই বিভাগরে আরও খবর...
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
একটি ইওজি প্রকাশনা
উপদেষ্টা সম্পাদক : বাদল চৌধুরী || সম্পাদক : জান্নাতুন নিসা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৮ম তলা (৮০৫), রোজভিউ প্লাজা লিমিটেড
১৮৫ বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা-১২০৫
ফোন : +৮৮০২৯৬৬০৬৭৬, +৮৮০২৯৬৬০৬৭৪, +৮৮০১৫৫৮০২৯৮৩৭, +৮৮০১৬৭১১৩৯৪৩০
e-mail : [email protected], [email protected]
Developed & Maintenance by i2soft
© সর্বস্বত্ব সংরক্ষিত পদক্ষেপনিউজ