সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১ আশ্বিন ১৪২৯
ক্র্যাবের দায়িত্ব নিয়ে বঙ্গবন্ধুর ছবি টাঙাল নতুন কমিটি
নিজস্ব প্রতিবেদক ।। পদক্ষেপনিউজ
Published : Wednesday, 5 January, 2022 at 8:40 PM, Count : 73
ক্র্যাবের দায়িত্ব নিয়ে বঙ্গবন্ধুর ছবি টাঙাল নতুন কমিটি

প্রথমবারের মতো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙিয়ে যাত্রা শুরু করল বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কমিটি। ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের নেতৃত্বে সংগঠনের কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানায় ক্র্যাব নেতৃবৃন্দ। দায়িত্ব গ্রহণের পর নতুন কার্যনির্বাহী কমিটির প্রথম সভাতেই ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেওয়া হয়।

আজ বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ক্র্যাব ২০২২ সালের কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির নেতৃবৃন্দ। বিদায়ী কমিটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফসহ কমিটির নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটির সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এ সময় ক্র্যাবের সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, এস এম আবুল হোসেন, পারভেজ খান, আবুল খায়ের, সাবেক উপদেষ্টা শেখ নজরুল ইসলাম, সিনিয়র সদস্য শহীদুল ইসলামসহ ক্র্যাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিদায়ী কমিটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফ তাদের বক্তব্যে ক্র্যাবের সকল কর্মকাণ্ডে নিজেদের সক্রিয় রাখাসহ যেকোনো প্রয়োজনে ক্র্যাবের উন্নয়ন ও কল্যাণে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তব্যে ক্র্যাবকে আরো গতিশীল ও আন্তর্জাতিক পরিমন্ডলে পৌঁছে দেওয়া ও অপরাধ বিষয়ক সাংবাদিকদের এ সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে নতুন কমিটির সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই বিভাগরে আরও খবর...
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
একটি ইওজি প্রকাশনা
উপদেষ্টা সম্পাদক : বাদল চৌধুরী || সম্পাদক : জান্নাতুন নিসা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৮ম তলা (৮০৫), রোজভিউ প্লাজা লিমিটেড
১৮৫ বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা-১২০৫
ফোন : +৮৮০২৯৬৬০৬৭৬, +৮৮০২৯৬৬০৬৭৪, +৮৮০১৫৫৮০২৯৮৩৭, +৮৮০১৬৭১১৩৯৪৩০
e-mail : [email protected], [email protected]
Developed & Maintenance by i2soft
© সর্বস্বত্ব সংরক্ষিত পদক্ষেপনিউজ