সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১ আশ্বিন ১৪২৯
সন্তান জন্ম দিতে বাইক চালিয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের সংসদ সদস্য
আন্তর্জাতিক ডেস্ক ।। পদক্ষেপনিউজ
Published : Sunday, 28 November, 2021 at 2:12 PM, Count : 153
সন্তান জন্ম দিতে বাইক চালিয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের সংসদ সদস্য

সন্তান জন্ম দেওয়ার জন্য বাইক চালিয়ে হাসপাতালে গেছেন নিউজিল্যান্ডের সংসদ সদস্য জুলি অ্যান জেন্টার। স্থানীয় সময় শনিবার রাত ৩টার দিকে তিনি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। বর্তমানে মা-মেয়ে উভয়েই ভালো আছে।

জানা গেছে, রাত ২টার দিকে তার প্রসববেদনা শুরু হয়। বাড়ির পাশেই হাসপাতাল হওয়ায় তিনি বাইক চালিয়ে সেখানে পৌঁছেন।

সন্তান জন্ম দেওয়ার ঘটনার বর্ণনা এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জুলি। সেখানে ছবিগুলোতে দেখা যায়, তিনি বাইক চালিয়ে হাসপাতালে যাচ্ছেন। হাসপাতালে পৌঁছার পর হাসছেন। এরপর স্বামীর সঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে আছেন। নবজাতক কোলে করে স্বামীকে পাশে নিয়েও একটি ছবি দিয়েছেন। আরেক ছবিতে নবজাতক কোলে জুলির স্বামী সোফায় চোখ বুজে আছেন।

সন্তান জন্ম দিতে বাইক চালিয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের সংসদ সদস্য

জুলি লিখেছেন, মাত্র ১০ মিনিট বাইক চালিয়ে হাসপাতালে পৌঁছেছেন। রাত ৩টা ৪ মিনিটে তার কন্যা পৃথিবীর আলো দেখেছে। সুখবরটি ফলোয়ারদের দিয়েছেন জুলি নিজেই।

জুলি বলেছেন, বাইকে করে হাসপাতালে যাওয়ার পরিকল্পনা ছিল না। কিন্তু হুট করেই প্রসববেদনা শুরু হলে বাইক নিয়েই হাসপাতালে পৌঁছে যান তিনি।

জুলি আরো বলেন, রাত ২টায় আমার প্রসববেদনা তত বেশি ছিল না। তবে ১০ মিনিট পরই বেদনা বেশি হয়ে গিয়েছিল। এখন আমি ভালো আছি। আর আমার ছোট্ট মেয়েটি তার বাবার মতো ঘুমাচ্ছে। খুবই কম সময়ে সন্তান জন্ম দিতে সহায়তা করার জন্য হাসপাতালের সবার প্রশংসা করেছেন জুলি।

সোশ্যাল মিডিয়ায় বিষয়টি শেয়ার করার পর প্রশংসায় ভাসছেন ওই সংসদ সদস্যা। একজন লিখেছেন, প্রসববেদনা শুরু হওয়ার পর বাইক চালিয়ে হাসপাতালে যাওয়ার বিষয়টি সত্যিই প্রশংসার।

আরেকজন লিখেছেন, প্রসবযন্ত্রণা নিয়েও বাইক চালিয়ে হাসপাতালে গেছেন, আপনিই প্রকৃত সংসদ সদস্য।
সূত্র : নিউজিল্যান্ড হেরাল্ড।

সন্তান জন্ম দিতে বাইক চালিয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের সংসদ সদস্য ব্রিটেনে করোনা চিকিৎসায় বড়ির অনুমোদন, কতটা কার্যকর?করোনাভাইরাস মহামারির বিরুদ্ধে লড়াইয়ের প্রচেষ্টায় যুক্তরাজ্য সাম্প্রতিক এক ঘোষণায় আরও এক ধাপ এগিয়েছে। করোনা আক্রান্ত
সন্তান জন্ম দিতে বাইক চালিয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের সংসদ সদস্য বাগদাদে 'হত্যাচেষ্টা' থেকে বেঁচে গেলেন ইরাকের প্রধানমন্ত্রীইরাকের প্রধানমন্ত্রী মুস্তাফা আল-কাদিমি বলেছেন, সে দেশের রাজধানী বাগদাদে নিজের বাসভবনে একটি হামলা থেকে প্রাণে
সন্তান জন্ম দিতে বাইক চালিয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের সংসদ সদস্য যুক্তরাষ্ট্রে বিশাল অঙ্কের অবকাঠামো বিল পাস, স্মরণীয় পদক্ষেপ বললেন বাইডেনযুক্তরাষ্ট্রের কংগ্রেস এক লাখ ২০ হাজার কোটি ডলারের যুগান্তকারী অবকাঠামো বিল পাস করেছে। গত শুক্রবারের
সন্তান জন্ম দিতে বাইক চালিয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের সংসদ সদস্যসিয়েরা লিওনে ফুয়েল ট্যাঙ্কার বিস্ফোরণ, নিহত বেড়ে ৯৮সিয়েরা লিওনের রাজধানী ফ্রিটাউনে শুক্রবার একটি জ্বালানিবাহী ট্যাঙ্কার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৯৮ জনে ঠেকেছে। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই বিভাগরে আরও খবর...
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
একটি ইওজি প্রকাশনা
উপদেষ্টা সম্পাদক : বাদল চৌধুরী || সম্পাদক : জান্নাতুন নিসা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৮ম তলা (৮০৫), রোজভিউ প্লাজা লিমিটেড
১৮৫ বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা-১২০৫
ফোন : +৮৮০২৯৬৬০৬৭৬, +৮৮০২৯৬৬০৬৭৪, +৮৮০১৫৫৮০২৯৮৩৭, +৮৮০১৬৭১১৩৯৪৩০
e-mail : [email protected], [email protected]
Developed & Maintenance by i2soft
© সর্বস্বত্ব সংরক্ষিত পদক্ষেপনিউজ